২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হাসপাতাল থেকে বারডেমের চিকিৎসকের ঝুলন্ত লাশ

- সংগৃহীত

রাজধানী ঢাকার মাতুয়াইল ফ্রেন্ডশিপ হসপিটালের পরিচালকের কক্ষ থেকে শুক্রবার পুলিশ এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে। মৃত ডা. মোবারক করিম (৩৩) ভোলার লালমোহন উপজেলার বাসিন্দা। তিনি সেগুনবাগিচায় বারডেম-২ হাসপাতালের অ্যানেসথেশিয়া বিশেষজ্ঞ ছিলেন।

ডেমরা থানার ইন্সপেক্টর (অপারেশন) নূর আলম সিদ্দিক জানান, পুলিশের একটি টিম বেলা ১১টার দিকে হাসপাতালের পরিচালক জামাল হোসেনের কক্ষ থেকে ডা. মোবারকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। নিহতের লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান। পুলিশ হাসপাতালের কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে। ঘটনার পর থেকে পরিচালক জামালকে খুঁজে পাওয়া যায়নি, যোগ করেন সিদ্দিক।

যোগাযোগ করা হলে ভুক্তভোগীর আত্মীয় মইনুল ইসলাম জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুর ২টায় জামালের কাছ থেকে কল পেয়ে হাসপাতালে গিয়েছিলেন মোবারক এবং সেদিন রাতে তিনি দক্ষিণ ধোনিয়ার বাড়ি ফেরেননি। ডা. মোবারকের মৃত্যুর বিষয়টি শুক্রবার সকালে পরিবারের সদস্যদের জানানো হয়। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল