film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৭ ফেব্রুয়ারি ২০২০

স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ফেসবুকে স্বীকারোক্তি : সেই ৪ বন্ধু রিমান্ডে

গাজীপুরের শ্রীপুরে স্কুল ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃতদের আদালতে নেয়া হচ্ছে। - ছবি-নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে এবং হাত-পা ও মুখ বেঁধে এক স্কুল ছাত্রীকে রাতভর গণধর্ষণের মামলায় গ্রেফতারকৃত চার বন্ধুকে মঙ্গলবার ৩দিনের রিমান্ড দিয়েছে আদালত।

তারা হলো- কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুর গ্রামের শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের ইমরান হাসান সুজন (১৯), শ্রীপুর উপজেলার স্থানীয় নয়নপুর গ্রামের শরীফ উদ্দিন মোল্লা (২০) ও ময়মনসিংহের ত্রিশাল থানার গোলাভিটা গ্রামের আহসান ওরফে হাসান (১৬)।

গাজীপুর আদালতের পরিদর্শক মোঃ রকিবুল ইসলাম জানান, গাজীপুরের শ্রীপুরে এক স্কুল ছাত্রীকে রাতভর গণধর্ষণের মামলায় গত শুক্রবার চার ধর্ষককে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের ৫দিনের রিমান্ড চেয়ে রোববার বিকেলে গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩’র আদালতে প্রেরণ করে পুলিশ। আদালতের বিচারক মঙ্গলবার তাদের রিমান্ড শুনানীর জন্য দিন ধার্য করে গ্রেফতারকৃতদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মঙ্গলবার দুপুরে রিমান্ড শুনানি শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন প্রথমোক্ত তিনজনের প্রত্যেককে তিনদিনের এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এমএলবি মেজবাহ উদ্দিন আহমেদ শেষোক্ত আসামিকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

শ্রীপুর থানার এসআই মো. নাজমুল সাকিব জানান, গাজীপুরে শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকার শিশু শিক্ষা মডেল স্কুল এন্ড একাডেমীর অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গত ১৫ জানুয়ারি জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এক প্রতিবেশী। সেখানে নিয়ে জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ-উল্লাস করে। একপর্যায়ে এনার্জি ড্রিংকের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে কৌশলে কিশোরী ওই স্কুল ছাত্রীকে তা পান করায় শরীফ ও তার বন্ধুরা। এতে ছাত্রীটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে পার্শ্ববর্তী এক ঝোপে নিয়ে হাত-পা ও মুখ বেধে শরীফসহ ৪ বন্ধু মিলে ওই স্কুল ছাত্রীকে রাতভর জোরপূর্বক গণধর্ষণ করে ও ভয়ভীতি দেখায়। পরে ধর্ষকরা স্থানীয় একটি সেলুনে বসে ঘটনার তথ্য উল্লেখ করে এবং নিজেদের পরিণতি স্বীকার করে মোবাইল ফোনে ভিডিও ফুটেজ ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোাড করে।

এ ঘটনায় ১৬ জানুয়ারি কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। এরপ্রেক্ষিতে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা শুক্রবার রাতে গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার এজহারভ’ক্ত আসামি ধর্ষক চার বন্ধুকে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করে।


আরো সংবাদ

ধেয়ে আসছে লাখে লাখে পঙ্গপাল, ভয়াবহ আক্রমণের ঝুঁকিতে ভারত (১২২৯৮)এরদোগানের যে বক্তব্যে তেলে-বেগুনে জ্বলে উঠল ভারত (১০৮১০)বিয়ে হল ৬ ভাই-বোনের, বাসর সাজালো নাতি-নাতনিরা (৮২৩০)জামিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের নির্মম অত্যাচারের ভিডিও ফাঁস(ভিডিও) (৭২০১)কেউ ঝুঁকি নেবে কেউ ঘুমাবে তা হয় না : ইশরাক (৬৩৩৩)আ জ ম নাছির বাদ চট্টগ্রামে নৌকা পেলেন রেজাউল করিম (৫২৮৮)মাওলানা আবদুস সুবহানের জানাজায় লাখো মানুষের ঢল (৫১১৩)‘ইরানি হামলায় মার্কিন ঘাঁটির ক্ষয়ক্ষতির বিবরণ নিজেরাই প্রকাশ করুন’ (৪৮০২)জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল ঘোষণা, বাদ মাহমুদউল্লাহ (৪৫৩০)মাঝরাতে ধর্ষণচেষ্টায় ৭০ বছরের বৃদ্ধের পুরুষাঙ্গ কাটল গৃহবধূ (৪৪৩৯)