১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফেরি থেকে নামতে গিয়ে নদীতে ট্রাক

-

দৌলতদিয়া ৩নং ফেরি ঘাটে ফেরি থেকে নামতে গিয়ে পণ্য বোঝাই ট্রাক নদীতে পড়ে গেছে। ঘাট পন্টুনের সাথে ফেরি বেঁধে রাখা রশি খুলে যাওয়ায় মঙ্গলবার দুপুরে এ দূর্ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ফরিদপুরের বোয়ালমারী গামী ঢাকা মেট্টো -ড-১৪-৭৬৭৪ নং পণ্য বোঝাই ট্রাক মঙ্গলবার পাটুরিয়া ঘাট থেকে মাধবীলতা নামের ইউটিলিটি ফেরিতে ওঠে। ফেরিটি দৌলতদিয়া ৩নং ফেরি ঘাটে নোঙর করে পন্টুনের সাথে রশি দিয়ে যথারীতি বাঁধা হয়। এসময় পণ্য বোঝাই ওই ট্রাকটি ফেরি থেকে নামার সময় হঠাৎ পুরাতন হয়ে যাওয়া রশি ছিঁড়ে গেলে ট্রাকটি নদীতে পড়ে যায়। ট্রাকে থাকা চালক ও সহকারী সাতরে কুলে উঠে আসেন।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি রশি ছিঁড়ে যাওয়ার কথা অস্বীকার করে জানান, ওই ট্রাকটি আনলোড হওয়ার আগে আরো কয়েকটি যানবাহন আনলোড হয়েছে। ওই ট্রাকটি নামার সময় পেছনের দিকে ঘুরানোর অবস্থায় ট্রাকের বামপারে রশি আটকে বাঁধন খুলে যায়। এতে এই দুর্ঘটনা ঘটে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান জানান, দুর্ঘটনা ঘটার পর থেকে নদীতে পড়ে যাওয়া ট্রাকটি উদ্ধারে গোয়ালন্দ ও আরিচা ফায়ার সার্ভিসের দুইটি দল কাজ শুরু করে বিকাল নাগাদ মালামলসহ ট্রাকটি নদী থেকে উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল