১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে জ্বরে আক্রান্ত হওয়ার এক ঘন্টার মধ্যে দুইজনের মৃত্যু

মুন্সীগঞ্জে জ্বরে আক্রান্ত হওয়ার এক ঘন্টার মধ্যে দুইজনের মৃত্যু - ছবি: নয়া দিগন্ত

মুন্সিগঞ্জের লৌহজংয়ে জ্বরে আক্রান্ত হওয়ার এক ঘন্টার মধ্যে চাচি শামীমা বেগম (৩৪) ও দেবরের ছেলে মীর আব্দুর রহমানের (৩) মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

শামিমার ভাই শিবলু জানান, রোববার সকালে উপজেলার লৌহজংয়ের যশলদিয়া গ্রামে আমার বোনের জ্বর অনুভব হয়। কিছুক্ষণের মধ্যে তা বেড়ে শরীরের বিভিন্ন অংশে চাক চাক রক্তের দাগ সদৃশ হয়। পরে ৮টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। একই দিন রাত ২ টার দিকে তার দেবর মীর সোহেলের ছেলে মীর আব্দুর রহমান (৩) জ্বরে আক্রান্ত হন। এর ঘন্টাখানের মধ্যে তারও মৃত্যু হয়। তার শরীরেও রক্তের চাক চাক দাগ দেখা যায়।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরে পরিবারের সদস্য ও এলাকাবাসীর পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে জানানো হয়।

এবিষয় লৌহজং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শামীম আহমেদ জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, ওই বাড়িতে সিভিল সার্জন অফিস ও উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মেডিকেল টিম পাঠানো হয়েছে। এছাড়া ইতোমধ্যে ঊর্ধ্বতন কর্মকর্তাদের এ বিষয়ে অবগত করা হয়েছে। কি কারণে মৃত্যুর হয়েছে তা বলা যাচ্ছে না। তদন্ত ও রিপোর্ট দেখার পর বলা যাবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের স্থায়ী জামিন হয়নি, বেড়েছে মেয়াদ শ্রম আপিল ট্রাইব্যুনালে ড. ইউনূস কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খানের ইন্তেকাল দরিদ্রতম দেশগুলোর উন্নয়ন ঐতিহাসিক মাত্রায় বিপরীতমুখী : বিশ্ব ব্যাংক ঢাকাসহ ৩ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫ দেশকে অপশাসন মুক্ত করতে আলেমদের ভূমিকা রাখতে হবে : ড. রেজাউল করিম ইরানের হামলার জবাব দেয়া হবে : ইসরাইলের সেনা প্রধান সাভারে দর্জির দোকানে এসি বিস্ফোরণ, বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৩ শ্রম আপিল ট্রাইব্যুনালে জামিন চাইবেন ড. ইউনূস ইরান-ইসরাইলের প্রতিদ্বন্দ্বিতায় নতুন মোড়, এখন যা হবে

সকল