২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে গ্রামীণ ব্যাংক কর্মকর্তাকে কুপিয়ে টাকা ছিনতাই

-

গাজীপুরে গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তাকে কুপিয়ে নগদ অর্থ ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার সকালে শ্রীপুর উপজেলার দক্ষিণ বারতোপা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় মাওনা শাখা গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক সাবিনা ইসলাম জানান, দক্ষিণ বারতোপা মহিলা সমিতি থেকে উত্তোলিত কিস্তির টাকা সংগ্রহ শেষে কেন্দ্রে ফেরার পথে ব্যাংক কর্মকর্তা আব্দুল মান্নানকে (৪০) কুপিয়ে ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় অজ্ঞাতরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারী হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

শ্রীপুর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, এ সংক্রান্ত কোনো অভিযোগ এখন পর্যন্ত থানায় আসেনি।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য

সকল