২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ

- প্রতীকী ছবি

সাভারে স্ত্রীর সহযোগীতায় এক কিশোরী শ্যালিককে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় সেই দম্পতিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- ঝিনাইদহের মহেশপুর থানার পুরদনপুর গ্রামের মরহুম দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সাহেব আলী (৩৫) ও তার স্ত্রী জেসমিন খাতুন (২৫)। রোববার কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)’তে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

জানা যায়, সাভারের ব্যাংক কলোনী এলাকায় সাহেব আলী ও জেসমিন নামের এক দম্পতি একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন। জেসমিন পড়ে গিয়ে মাঝা ভেঙ্গে গেলে দীর্ঘদিন সে অসুস্থ্য রয়েছে। পরে দম্পতি নিজেদের সন্তানকে দেখাশুনা করার জন্য জেসমিনের আপন ১৪ বছরের ছোট বোনকে তাদের ভাড়া বাড়িতে নিয়ে আসেন।

জেসমিন কিশোরীকে ঘুমের ওষধ সেবন করে নিজের স্বামী সাহেব আলীকে দিয়ে ধর্ষণ করাতেন। আবার মাঝে মধ্যে ওই কিশোরীকে তার দুলাভাই হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করতো। এভাবে প্রায় এক বছর চলে আসছে। এরই মধ্যে তাদের পরিবারের মধ্যে ঝগড়া হলে শ্যালিকা গ্রামের বাড়ীতে চলে যায়।

ভুক্তভোগী কিশোরী বিষয়টি তার বাবা মা’কে জানান। পরে জেসমিন তার আপন বড় ভাইয়ের দুই বছরের মেয়েকে অপহরণ করে ব্যাংক কলোনীতে নিয়ে আসেন। তার ভাইকে ফোনে জানান, তার মেয়ে শিশুকে পেতে হলে তার বোনকে আবারো তাদের ভাড়া বাড়িতে পাঠিয়ে দিতে হবে। এরই মধ্যে শিশুর বাবা একটি অপহরণের মামলাও করেন।

এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার র‌্যাব-৪ এর সহয়তা নিলে র‌্যাব শনিবার বিকেলে সাভারের ব্যাংক কলোনীর ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ওই দম্পতিকে আটক করে ও দুই বছরের শিশুকে উদ্ধার করেন।

শনিবার রাতে ভুক্তভোগী কিশোরীর দুলাভাই সাহেব আলী ও বোন জেসমিনকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা করা হয়। র‌্যাব-৪ থানায় আটককৃতদের পুলিশের নিকট হস্তান্তর করেন।

সাভার মডেল থানার (এসআই) ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষক সাহেব আলী ভুক্তভোগী কিশোরী আপন বোন জামাই। তার স্ত্রী অসুস্থ হলে তাদের বাচ্চাকে দেখাশুনা করার জন্য গ্রাম থেকে শ্যালিকাকে নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল