২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

- ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক রফিক মিয়া (৪৫) নিহত ও অপর মোটরসাইকেল আরোহী মুকুল মিয়া (৩২) গুরুতর আহত হন। আহত মুকুল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজ রোববার সকাল আটটায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী বাসস্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিক মিয়া বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে এবং আহত মুকুল মিয়া একই গ্রামের আলাউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী এবং থানা সূত্রে জানা যায়, রোববার সকাল আটটার দিকে রফিক মিয়া এবং মুকুল মিয়া মোটরসাইকেলযোগে মনোহরদী আসছিলেন। কোনাপাড়ায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা ঢাকাগামী হাওর এক্সপ্রেস পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রফিক মিয়া মারা যায়।

মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা বেগম বাদী হয়ে মনোহরদী থানায় মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল