২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে পুলিশ চেকপোষ্টের সামনে কাভার্ডভ্যানের হেলপার খুন

সোনারগাঁওয়ে পুলিশ চেকপোষ্টের সামনে কাভার্ডভ্যানের হেলপার খুন - ছবি : সংগ্রহ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশ চেকপোস্ট সামনে খুনের ঘটনা ঘটছে। ছিনতাইকারীর কবলে পড়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে খুন হয় কাভার্ড ভ্যান হেলপার। গত শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের আষাঢিয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্ট এর সামনে এ ঘটনা ঘটে। তবে এসময় চেকপোষ্টের সামনে কোনো পুলিশ ছিল না। নিহত হেলপারের নাম সাগর (৩০)। আহত হয় কাভার্ড ভ্যানচালক। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে মালবাহী একটি কাভার্ড ভ্যান গত শনিবার রাতে নরসিংদী যাচ্ছিল। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে আষাঢ়িয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্ট সামনে অতিক্রমকালে কাভার্ডভ্যানের চালক ও হেলপার প্রকৃতির ডাকে সাড়া দিলে কাভার্ডভ্যান রাস্তার পাশে থামায়। তারা দুজন কাভার্ড ভ্যান থেকে নেমে এলে ছিনতাইকারীর দল তাদের আটকিয়ে প্রথমে হেলপার সাগরকে কয়েকটি ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে তার পেটের ভুড়ির কিছু অংশ বেরিয়ে যায়। এসময় চালককেও ছুরিকাঘাত করে। ছিনতাইকারীর কবলে পড়া হেলপার ও চালকের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে ছিনতাইকারী দল পালিয়ে যায়।

ঘটনাস্থলেই হেলপার মারা যায়। আহত অবস্থায় চালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। সোনারগাঁও থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে আহত চালকের নাম পাওয়া যায়নি।
নিহত হেলপার সাগর ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ছবিরপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মোঃ শরীফ ছিনতাইয়ের কবলে পড়ার ঘটনা স্বীকার করে বলেন, নিহত হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement

সকল