১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সীমান্তে হত্যা বন্ধে ব্যবস্থা গ্রহণের দাবি এনপিপি’র

-

দেশীয় সুস্থ ধারার সংস্কতি প্রতিষ্ঠার প্রত্যয়ে ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র অঙ্গ সংগঠন ‘ন্যাশনাল পিপলস্ সাংস্কৃতিক পার্টি’ (এনপিসিপি)’র প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে মো: মিজানুর রহমানের সভাপতিতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সৈয়দ আশফাক নওশেরের সঞ্চালনায় এই প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) ও ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)’র চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু। তিনি বলেন, ন্যাশনাল পিপলস্ সাংস্কৃতিক পার্টির লক্ষ্য হল মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের বিকল্প রাজনীতি গড়ার উপযোগী সংস্কৃতি গড়ে তোলা।

প্রতিনিধি সম্মেলনে তিনি বাংলাদেশ-ভারত সীমান্তে বিএসএফের গুলিতে চার বাংলাদেশী হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আমরা এতদিন জেনেছি পাকিস্তান ও চীন ভারতের শত্রু রাষ্ট্র এবং বাংলাদেশ বন্ধু রাষ্ট্র। কিন্তু বর্তমান সময়ের সবচেয়ে বড় উপহাস হচ্ছে শত্রু সীমানায় কোনো হত্যার ঘটনা নেই, বন্ধু সীমানায় যেমনটি নিন্দাজনক ভাবেই ঘটছে। তিনি অবিলম্বে সীমান্তে হত্যা বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র মহাসচিব মো: আব্দুল হাই মন্ডল। আরো বক্তব্য রাখেন অভিনেতা মেহেদী হাসান সাজু, চলচিত্র বিষয়ক প্রশিক্ষক রিপন রহমান খান, অভিনেতা শিশির আহমেদ, অভিনয়কর্মী ও সাংবাদিক মোকাররম মামুন, অভিনেতা ও কণ্ঠশিল্পী এ্যাড. মেহেদী ইনছার, অভিনেত্রী লারা লোটার্স, অভিনেতা জামাল রাজাসহ এনপিপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সম্মেলনে মো: মিজানুর রহমানকে সভাপতি ও সৈয়দ নওশের আশফাককে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’

সকল