২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

-

গাজীপুরের কালীগঞ্জে ইয়াবাসহ মাহমুদুর হাসান ওরফে সৈকত (২৮) নামে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে পুলিশ। শুক্রবার জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রাম থেকে তাকে আটক করা হয়।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামে শুক্রবার রাতে কয়েক মাদক ব্যবসায়ী ইয়াবা টেবলেট ক্রয় বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবা টেবলেটসহ সৈকতকে হাতেনাতে আটক করে। সৈকত নরসিংদী জেলা পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত (কনস্টেবল নং ৫১৬) রয়েছেন। তবে তিনি প্রায় ৭ থেকে ৮ মাস ধরে কর্মস্থলে গড় হাজির রয়েছেন। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারি, মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। উপজেলার জামালপুর ইউনিয়নের ছৈলাদী এলাকার মনিরুজ্জামান শেখ ওরফে মনু’র ছেলে। শনিবার তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

জামালপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান খান ওরফে ফারুক মাস্টার ও স্থানীয়রা জানান, সৈকত নরসিংদী জেলা পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত। তবে গত প্রায় আট মাস যাবৎ কর্মস্থলে না গিয়ে সে তার গ্রামের বাড়িতে অবস্থান করতো এবং মাদক ব্যবসাসহ নানা অসামাজিক কার্যকলাপ করে আসছিল।


আরো সংবাদ



premium cement