২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

না’গঞ্জে জন্মদিনে যুবদল নেতার ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ

-

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তিন বারের নির্বাচত কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ তার ৪৬তম জন্মদিন উপলক্ষে সামাজিক সংগঠন ‘ওয়ার্কিং ফর বেটার নারায়ণগঞ্জ’-এর উদ্যোগে ২০০ জন ছিন্নমূল শিক্ষার্থীর মধ্যে শিক্ষাসামগ্রী সেট উপহার দিয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে ছিন্নমূল প্রত্যেক শিশুর জন্য বই, খাতা, রাইটিং বোর্ড, পেন্সিল বক্স, কলম, কালার পেন্সিল, ইরেজার, সার্পনার উপহার দেন। উপহার বিতরণ শেষে শিশুরা সমন্বিতভাবে ৪৬ পাউন্ডের কেক কাটে। অনাড়ম্বর অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। এসময় কাউন্সিলর খোরশেদ তার প্রতিক্রিয়ায় সুন্দর আয়োজনের জন্য ওয়ার্কিং ফর বেটার নারায়ণগঞ্জকে ধন্যবাদ জানান।

কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বিগত দিনগুলোতে প্রাপ্ত সমর্থন ও ভালোবাসার জন্য সম্মানিত নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, আগামী দিনেও আমি দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে নারায়ণগঞ্জবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসা কামনা করি।

খোরশেদ আরো বলেন, জনপ্রতিনিধি থাকি বা না থাকি তবুও সচেতন নারায়ণগঞ্জবাসী হিসাবে মহান আল্লাহ তায়ালার রহমতে যতদিন বেঁচে থাকি ততদিন একটি বাসযোগ্য ও মানবিক মহানগরী গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো।

সবশেষে দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থতা, কারামুক্তি ও আরাফাত রহমান কোকোসহ সম্প্রতি মারা যাওয়া এলাকাবাসী এবং নেতাকর্মীদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement