২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শিবপুরে নিখোঁজের চারদিন পর কিশোরের লাশ উদ্ধার, আটক ২

-

নরসিংদীর শিবপুরে নিখোঁজের চারদিন পর রিফাত (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার পুলিশ।  বৃহস্পতিবার ভোরে শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রিফাত একই এলাকার শুক্কুর আলীর ছেলে।

এ ঘটনায় আশরাফুল (১৫) ও রাসেল (১৬) নামের দুই কিশোরকে আটক করেছে পুলিশ। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, রিফাত নিখোঁজের পর গত ১৮ জানুয়ারি থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার। পরে পুলিশ সন্দেহবশত একই এলাকার আশরাফুল (১৬) নামে এক কিশোরকে আটক করে।

জিজ্ঞাসাবাদে আটক আশরাফুল পুলিশকে জানায়, একই এলাকার শহিদুল্লাহর ছেলে রাসেল (১৭) ও নাজমুল হকের ছেলে সাইফুল (১৫) মিলে রিফাতকে গলা কেটে হত্যা শেষে লাশটি দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকে লুকিয়ে রেখেছে। পরে পুলিশ তার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার ভোরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনায় জড়িত থাকায় রাসেল ও আশরাফুলকে আটক করেছে পুুলিশ। প্রেম সংক্রান্ত বিরোধ নিয়ে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে পুলিশ জানান। 


আরো সংবাদ



premium cement