১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

গোপালগঞ্জে ইউএসএআইডি’র নাম ভাঙিয়ে প্রতারণা : আটক ১

-

গোপালগঞ্জে যুক্তরাষ্ট্রভিত্তিক দাতা সংস্থা ইউএসএআইডি’র নাম ভাঙিয়ে কর্মী নিয়োগে প্রতারণার অভিযোগে গ্রামীণ মানবকল্যাণ কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের নির্বাহী পরিচালক এস এম মিলনকে (৫২) আটক করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে শহরের চাঁদমারী রোডের ওই সমিতির ভাড়া করা কার্যালয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জোবায়ের রহমান রাশেদ অভিযান চালিয়ে তাকে আটক করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো: জোবায়ের রহমান জানান, তিন মাস আগে এস এম মিলন নামের ওই ব্যক্তি শহরের চাঁদমারী রোডের একটি বাড়িতে গ্রামীণ মানবকল্যাণ কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের অফিস খুলে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দেন। পরে অবৈধভাবে কম্পিউটার অপারেটর পদে এক লাখ টাকা ও ফিল্ড অফিসার পদে ৫০ হাজার টাকা করে জামানত হিসেবে গ্রহণ করে ১৮ জনকে নিয়োগ দেন। নিয়োগের পর এসব কর্মীদের বেতন ভাতা দেয়া না হলেও ভুয়া বেতন সীট তৈরী করে রেখেছেন।

ওই সমিতির কোনো কার্যক্রম নেই বলে কর্মীরা জেলা প্রশাসনের কাছে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে এর সত্যতা পায়। এ কারণে সমিতির নির্বাহী পরিচালক এস এম মিলনকে আটক করে পুলিশে সোপর্দ করে নিয়মিত মামলা দায়েরের জন্য গোপালগঞ্জ থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান ওই বিচারক।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক

সকল