২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কবরের জায়গা নির্ধারণের পরদিন মৃত্যু

কবরের জায়গা নির্ধারণের পরদিন মৃত্যু - ছবি: নয়া দিগন্ত

নিজের কবরের জায়গা নির্ধারণ করার পরদিন মারা গেল ৭০ বছরের বৃদ্ধ জায়েদ আলী। সোমবার বিকেলে রায়পুরা উপজেলার শান্তিপুর গ্রামের পারিবারিক কবরস্থানের নির্ধারিত জায়গায় তাকে দাফন করা হয়েছে।


পুলিশ ও স্বজনরা জানান, রায়পুরা উপজেলার শান্তিপুর গ্রামের জায়েদ আলী কিছুটা মানসিক সমস্যায় ভুগছিলেন। দীর্ঘদিন নবীনগর উপজেলার মানিকনগর বাজারে একটি দালানের নিচে নির্জন একটি জায়গাতে চটের বস্তা টানিয়ে বসবাস করতেন তিনি। শনিবার হঠাৎ উপস্থিত হয়ে নিজের বাড়ির লোকজনদের ডেকে এনে নিজের কবরের জায়গা দেখিয়ে দেন জায়েদ আলী। পরে রোববার দিবাগত রাত ২ টার দিকে স্থানীয়রা নবীনগর উপজেলার বড়িকান্দি লঞ্চঘাট-গণি শাহ মাজার রোডের বড়িকান্দি কমিউনিটি ক্লিনিকের সামনে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খরব দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শফিকুল ইসলাম জানান, পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় লাশটি তাদের বুঝিয়ে দেয়া হয়েছে। সোমবার বিকালে তাকে নির্ধাতি স্থানে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল