film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

ছাত্রলীগের কোন্দলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

মানিকগঞ্জে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে রবিবার দুপুরে দৌলতপুর প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী কাইছিকে (১৭) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

গুরুতর কাইছিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

ছাত্রলীগ কর্মী কাইছির মা সহেলী আক্তার জানান, পূর্ব শত্রুতার জের ধরে দুপুর দেড়টার দিকে শহরের ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে তার ছেলে কাইছির ওপর ধারাল অস্ত্র, রড ও হাতুড়ি দিয়ে হামলা করে মারাত্মক জখম করে ছাত্রলীগের একটি অংশ। তাকে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়।

আগেও তার ছেলের ওপর হামলা করা হয়েছিল অভিযোগ করে তিনি বলেন, রাজনৈতিক কারণে সেই সময় মামলা না করলেও এবার তিনি মামলা করবেন।

ছেলেকে কুপিয়ে আহত করার কারণ সম্পর্কে তিনি বলেন, মিম, কম্পন, তন্ময়, বাবুদের পক্ষে মিছিল-মিটিংয়ে অংশ না নেয়ায় কাইছির ওপর হামলা করা হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, কাইছি নামে একজন ছাত্রকে কুপিয়ে আহতের ঘটনায় মিম, পলাশ ও বাবুকে আটক করা হয়েছে। ইউএনবি।


আরো সংবাদ