২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বৃদ্ধা মহিলাকে পেটানোর দায়ে আ'লীগ নেতা গ্রেফতার

-

নরসিংদীর পলাশ উপজেলায় জমি সংক্রান্ত জেরে আতিকা দেওয়ান (৫৫) নামে এক বৃদ্ধা মহিলাকে পেটানোর মামলায় জসিম উদ্দিন নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার চরসিন্দুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জসিম উদ্দিন চরসিন্দুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

এর আগে গত ২৫ ডিসেম্বর ওই বৃদ্ধা মহিলাকে পেটানোর ঘটনায় তার ছেলে আবদুল্লাহ নরসিংদী জেলা দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করে। পরে আদালত অভিযুক্ত জসিম উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

মামলার বাদী বৃদ্ধার ছেলে আবদুল্লাহ জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন দলের প্রভাব খাটিয়ে গ্রামের নিরীহ মানুষদের জমিজমা দখলসহ বিভিন্নভাবে জুলুম-নির্যাতন করে আসছিলেন। তার ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায় না। কিছুদিন আগে আমাদের ক্রয়কৃত জমি দখলের চেষ্টা করে ব্যর্থ হয়ে জসিমউদ্দিন ও তার ছেলে দলবল নিয়ে আমার বৃদ্ধা মায়ের উপর হামলা করে তাকে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে পলাশ থানার ওসি শেখ মোঃ নাসিরউদ্দিন জানান, ভুক্তভোগীর পক্ষ থেকে আদালতে মামলা করলে আদালত অভিযুক্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে পাঠায়।


আরো সংবাদ



premium cement
ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল