১৭ জানুয়ারি ২০২০

গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত

-

গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব-১৫ এর সদস্য এএসআই মিজানুর রহমান গুরুতর আহত হয়েছেন। তিনি র‌্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণার্থী। তার বাড়ি কুমিল্লা জেলায় বলে জানা গেছে।

র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, টঙ্গীর বিশ্ব এজতেমার দায়িত্ব পালন শেষে সোমবার রাতে টঙ্গী থেকে র‌্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের উদ্দেশ্যে রওনা হন এএসআই মিজানুর রহমান। পথে তিনি রাতে জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে ট্রেন থেকে নামেন। ট্রেন থেকে নামার পরপরই কয়েক দুর্বৃত্ত তার উপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা ও রেলকর্মীরা গুরুতর আহত মিজানুর রহমানকে অচেতন অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। মঙ্গলবার পর্যন্ত আহত মিজানের জ্ঞান ফিরেনি। খবর পেয়ে ওই ট্রেনিং সেন্টারের এএসপি ইকবাল হোসেনসহ র‌্যাব সদস্যরা আহত মিজানকে দেখতে হাসপাতালে যান।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও প্রণয় ভূষণ দাস জানান, মিজানুর রহমানের পেট ও পিঠসহ শরীরের বিভিন্নস্থানে ৪ থেকে ৫টি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  


আরো সংবাদ

খুলনায় আবারো নিপা ভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান জাতির প্রত্যাশা পূরণে ছাত্রশিবিরকে দৃঢ় পথচলা অব্যাহত রাখতে হবে : জামায়াত আমির একদিনের ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন রোহিত শর্মা ‘সোনার বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের স্বপ্ন দেখতে হবে’ ঢাকা সিটি নির্বাচনের তারিখের বিষয়টি ইসির : স্বরাষ্ট্রমন্ত্রী মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি দীপু জাপার যুগ্ম মহাসচিব ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত : ভৈরব-চট্টগ্রামের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে ফিলিস্তিন এবার জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া উচ্চতর গণিত বইয়ে ত্রুটি, বিপাকে শিক্ষার্থীরা বাংলাদেশ দলটি অনেক বেশি ভয়ংকর : মিসবাহ

সকল