২৬ জানুয়ারি ২০২০

ধামরাইয়ে মহান বিজয় দিবস পালিত, মুক্তিযোদ্ধাদের সংর্বধনা

ধামরাইয়ে মহান বিজয় দিবস পালিত, মুক্তিযোদ্ধাদের সংর্বধনা - নয়া দিগন্ত

ধামরাই উপজেলায় যথাযোগ্য মর্যদায় মহান বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। আজ সোমবার ধামরাই উপজেলা প্রশাসন থেকে রাত ১২-১মিনিটে ৩১ বার তোপধবনি ও স্থানীয় স্মৃতিসৌধে পুস্প স্তবকের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। সকাল সাড়ে ৬টায় সরকারি বেসরকারি ভবনে জাতীয় পতাকা উওোলন করা হয়।

ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র –ছাত্রীরা ও আইন শৃংখলা বাহিনী মার্চ-পাস্ট ও ডিসপ্লে প্রদর্শন হয়। ১০ জন শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে সন্মানী প্রদান ও পাচঁশত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। এ সংবর্ধনা অনুষ্ঠানে ধামরাই নির্বাহী কর্মকর্তা মো. সামিউল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-স্থানীয় এমপি ও ঢাকা জেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেনজির আহমদ ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন,ধামরাই মুক্তিযোদ্ধা কমান্ডার আ. রহমান খান, ভাইস চেয়ারম্যান এ্যাড. সোহানা জেসমিন, সিরাজ উদ্দিন,ওসি দীপক চন্দ্র সাহা, ধামরাই সহকারি কমিশনার (ভূমি) অন্তরা হালদার , কৃষি কর্মকর্তা আরিফুল হাসান, আ’লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু প্রমুখ।

এদিকে মসজিদ, মন্দির, গীর্জা ও অন্যান্য উপসনালায় মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হয়। বিকেলে প্রীতি ফুটবল ম্যাচ সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া বিভিন্ন রাজনৈতিক দল ও সাংস্কৃতিক দল বিভিন্ন কর্মসূচি পালন করে।


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)