২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লা প্রেসক্লাবের নতুন কমিটি

-

সৈয়দ ওবায়েদ উল্লাহকে (দৈনিক যায়যায়দিন) সভাপতি, কামাল উদ্দিন সুমনকে (নয়া দিগন্ত) সহ-সভাপতি ও আবদুর রহিমকে (দৈনিক ডান্ডিবার্তা) সাধারণ সম্পাদক করে ফতুল্লা প্রেস ক্লাবের (২০২০-২১) নতুন কমিটি গঠন করা হয়েছে।

আজ রোববার বিকেলে ফতুল্লা প্রেস ক্লাবে নতুন কমিটি ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এবং নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটি সদস্য নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি শরীফ উদ্দিন সবুজ ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি অ্যাড. মশিউর রহমান শাহিন, যুগ্ম সম্পাদক রিয়াদ মো: চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মো: মাসুম, অর্থ সম্পাদক মো: সেলিম হোসেন, দফতর সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, প্রচার সম্পাদক আলামিন প্রধান, ক্রীড়া সম্পাদক জি এ রাজু, নির্বাহী সদস্য এম সামাদ মতিন, রুহুল আমীন প্রধান ও আ: আলিম লিটন।

এর আগে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দ্বি-বার্ষিক প্রতিবেদন পেশ করেন।

কমিটি ঘোষণার সময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা এফবিসিসিআইর সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল