২১ জানুয়ারি ২০২০

সোনারগাঁওয়ে গ্যাং লিডার ও ডাকাত সর্দার গ্রেফতার

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এত কিশোর গ্যাং লিডার ও এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার ‘জঙ্গী সোহান’ ও ডাকাত সর্দার সানোয়ারকে গ্রেফতার করা হয়। সোনারগাঁও থানার এস আই আবুল কালাম আজাদ এর নেতৃত্বে পুলিশ এ অভিযান পরিচালনা করে।

সোনারগাঁও থানার এস আই আবুল কালাম আজাদ জানান, শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁওয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। এসময় গ্যাং লিডার সোহান ওরফে জঙ্গী সোহান(২২) ও ডাকাত সর্দার সানোয়ারকে (২৮) গ্রেফতার করা হয়।

এস আই আরো জানান, গ্রেফতারকৃত সোহান ওরফে জঙ্গি সোহান মোগড়াপাড়া এলাকার কিশোর গ্যাং লিডার হিসাবে পরিচিত। তার বিরুদ্ধে সোনারগাও থানায় ০৬টি ডাকাতি মামলা সহ সর্বমোট ০৮টি মামলা রয়েছে এবং ডাকাত সর্দার সানোয়ারের বিরুদ্ধে ০৩টি ডাকাতি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত সোহান মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর মাঝিপাড়া এলাকার দুলালের ছেলে ও সানোয়ার হাবিবপুর এলাকার মৃত রহম আলীর ছেলে।


আরো সংবাদ

শ্রীপুরে স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ পর্তুগালে আ’লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ ৩০ জুন পর্যন্ত জরিমানা ছাড়া গাড়ির কাগজপত্র হালনাগাদের সুযোগ শপথ নিলেন মোছলেম উদ্দিন এমপি খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ১১ ফেব্রুয়ারি সিলিন্ডার গ্যাসের মূল্য নির্ধারণে পদক্ষেপ জানতে হাইকোর্টের রুল স্কাউটিংয়ের শিক্ষা জীবনে প্রতিফলন করা গেলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে : রাষ্ট্রপতি ঢাকায় ৫৪ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ ভারতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হার কমছে উড়োজাহাজের নাটবল্টু খুলে লুকিয়ে স্বর্ণ আনছে কারা? ঢাকার ট্রাফিক সিগনালে অব্যবস্থাপনার প্রতিবেদন দাখিলের নির্দেশ

সকল




krunker gebze evden eve nakliyat