২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

প্রতিপক্ষের হামলায় বাড়ি-ঘর ভাঙচুরের অভিযোগ

- ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের চরাঞ্চলের আধারা ইউনিয়নের সোলারচর গ্রামে আধারা ইউনিয়নের স্থানীয় নেতার হামলায় ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে আধারা ইউনিয়নের সোলারচর গ্রামের বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। শনিবার ভোর সকালে আধারা ইউনিয়ন পরিষদ মেম্বার ও আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মিয়ার নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে আধারা ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন।

আলী হোসেন জানান, সুরুজ মেম্বার মোল্লা কান্দি ইউনিয়নের আমঘাটা, চৈতারচর, নয়াকান্দি এই তিন এলাকার লোকজন নিয়ে শনিবার ভোরে আমরা কোনা কিছু বোঝে উঠার আগে আমাদের উপর অতর্কিত ভাবে লাঠিসোটা, বন্দুক ও ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে হামলা করে। এ সময় সোলারচর এলাকা আতংকিত করে বিভিন্ন স্থানে প্রায় শতাধিক ককটেল বিষ্ফোরণ ঘটায় তারা। অবস্থার পরিপ্রেক্ষিতে আমরা সাথে সাথে পুলিশকে জানায় তাৎক্ষণিক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং হামলাকারীরা ভয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সুরুজ মেম্বার পাল্টা অভিযোগ করে বলেন, আমার গ্রুপের লোকজনকে এলাকা ছাড়া করেছে। ডিবি পুলিশ ১০৫ পিস ইয়াবাসহ মিল্লাদ ও মহিকে গ্রেফতার করে কোর্টে চালান করেছিল। সেই মামলায় আমাকে সাক্ষী হিসেবে রেখেছে। মিল্লাদ জামিনে আসছে। জামিনে এসেই আমাদেরকে হুমকি প্রদান করে এবং এলাকায় ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে। পরবর্তীতে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ থানার এস আই রেজাউল জানান, সোলারচরের সংঘর্ষের খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ফোর্সসহ এলাকায় পৌছায় এবং পরিস্থিতি আমরা নিয়ন্ত্রনে নিয়ে আসি। আমরা তদন্ত করে দেখব যারা অপরাধী তাদেরকে আইনের আওতায় এনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।


আরো সংবাদ



premium cement