২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গজারিয়ায় ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ২

-

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরায় অভিযান চালিয়ে ৬০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার বিকালে অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ মামুন খান(২৬), মোঃ মাহবুবুল আলম (২৬)।

র‌্যাব-১১ এক প্রেস রিলিজে জানায়, শনিবার বিকালে গজারিয়া থানাধীন আনারপুরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে সন্দেহজনক মিনি ট্রাকে তল্লাশী করে ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা কুমিল্লার সীমান্ত এলাকা থেকে পিকআপে খালি বস্তা বোঝাই করে ঢাকা যাচ্ছিল। তারা খালি বস্তার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে ফেনসিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন মাদক কারবারিদের কাছে সরবরাহ করত।

গ্রেফতারককৃত মোঃ মামুন খানের বাড়ি চাঁদপুর জেলার সদর থানাধীন রঘুনাথপুর এলাকায় ও মোঃ মাহবুবুল আলমের বাড়ি একই থানাধীন দক্ষিণ বাগাদি এলাকায়। গ্রেফতারকৃতর পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গজারিয়া থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement