২৬ জানুয়ারি ২০২০

গজারিয়ায় ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ২

-

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরায় অভিযান চালিয়ে ৬০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার বিকালে অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ মামুন খান(২৬), মোঃ মাহবুবুল আলম (২৬)।

র‌্যাব-১১ এক প্রেস রিলিজে জানায়, শনিবার বিকালে গজারিয়া থানাধীন আনারপুরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে সন্দেহজনক মিনি ট্রাকে তল্লাশী করে ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা কুমিল্লার সীমান্ত এলাকা থেকে পিকআপে খালি বস্তা বোঝাই করে ঢাকা যাচ্ছিল। তারা খালি বস্তার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে ফেনসিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন মাদক কারবারিদের কাছে সরবরাহ করত।

গ্রেফতারককৃত মোঃ মামুন খানের বাড়ি চাঁদপুর জেলার সদর থানাধীন রঘুনাথপুর এলাকায় ও মোঃ মাহবুবুল আলমের বাড়ি একই থানাধীন দক্ষিণ বাগাদি এলাকায়। গ্রেফতারকৃতর পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গজারিয়া থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)