২৬ জানুয়ারি ২০২০

ফরিদপুরে যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

ফরিদপুরে যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ - ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে জেলা যুবদলের মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে। আজ শনিবার বেলা ১১টার দিকে শহরের আলিপুরে গোলপুকুর ড্রিম মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এতে কয়েকজন নেতাকর্মী আঘাতপ্রাপ্ত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলিমুজ্জামান বেইলী ব্রিজের নিকট হতে জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেনের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি মুজিব সড়ক হয়ে গোলপুকুর ড্রিম মার্কেট পেরিয়ে এগিয়ে যেতে থাকলে পুলিশ তাদের বাধা দেয় এবং ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুলিশের সাথে মিছিলকারীদের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তির একপর্যায়ে মিছিলের ব্যানার কেড়ে নিয়ে তাদের উপর লাঠিচার্জ শুরু করে। এতে কয়েকজন আঘাতপ্রাপ্ত হন।

এসময় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা দেলোয়ার হোসেন দিলা, জেলা যুবদলের সহ-সভাপতি আরমান হোসেন, ওমর ফারুক রাজু, জব্বার জমাদ্দার ও মাহিদুল ইসলাম কাকন, যুগ্ন সম্পাদক শামীম তালুকদার, নুরুল আলম ও রিনজু তালুকদার, ছাত্রদল নেতা আদনান হোসেন খান আমানুল্লাহ আমান, অনিক হোসেন, মাহিদুল ইসলাস স্মরণ, হায়দার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে এ মিছিল বের করা হয়। মিছিলটি শান্তিপূর্ণভাবে এগোতে থাকলে পুলিশ সম্পূর্ণ বিনা উস্কানিতে ব্যানার কেড়ে নিয়ে লাঠিচার্জ করে। এতে ৬ জন আহত হন। 


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)