২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ধামরাইয়ে মাইক্রোবাসের চাপায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

-

ঢাকা আরিচা মহাসড়ক দুর্ঘটনায় ঢাকার ধামরাইয়ে মাইক্রোবাসের চাপায় শাহিনুর ইসলাম (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় একমি ১নং গেইট সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিনুর ইসলাম কুষ্টিয়া জেলার মিরপুর থানার বহুল বারিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছে, শাহিনুর ইসলাম বাড়বারিয়া থেকে মোটরসাইকেল যোগে ইউরোপিয়ান ইউনিভার্সিটি ঢাকায় পরীক্ষা দিতে যাচ্ছিলেন, পথিমধ্যে ঢুলিভিটা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক আবু সিদ্দিক জানান, আমরা মরদেহটি উদ্ধার করেছি। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মাইক্রোবাস ও ঘাতক চালককে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। 


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল