২৮ জানুয়ারি ২০২০

কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে মেহেদী হাসান উদয়(২৩) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে  দুর্বৃত্তরা।

বুধবার রাতে জেলার শিবপুর উপজেলার ডাকবাংলোর সামনে এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র মোহদী হাসান উদয় শিবপুর উপজেলার ডাকবাংলো এলাকার মুস্তফা মিয়ার ছেলে এবং ঢাকা তেজগাঁও কলেজের ছাত্র।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মেহিদী হাসান বুধবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ির পাশে ডাক বাংলোর সামনে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল। এ সময় হঠাৎ করে দুর্বৃত্তরা দেশিয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে বন্ধুরা উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর থাকায় তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোল্লা আজিজুর রহমান বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ (২০০৮৭)আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত (১৪৩৯০)পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর প্রেমিককে এলোপাথাড়ি কোপাল স্বামী (১১৯৩০)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৯৮২৪)২২ বছরের তরুণের প্রেমে হাবুডুবু ৬০ বছরের দাদির (৭৮২৩)সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ (৭৩০৯)বাগদাদের মার্কিন দূতাবাস লক্ষ্য করে রকেট হামলা (৭০৯৬)স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ (৭০৭০)শোনা গেল তিন হাজার বছর আগের মমির ‘কণ্ঠস্বর’ (৫৭২৩)নিজের সন্তানকে কেন এতো নৃশংসভাবে হত্যা করলেন মা? কী বলছেন বিশেষজ্ঞরা (৫৩৭১)