২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

- ফাইল ছবি

নরসিংদীতে মেহেদী হাসান উদয়(২৩) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে  দুর্বৃত্তরা।

বুধবার রাতে জেলার শিবপুর উপজেলার ডাকবাংলোর সামনে এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র মোহদী হাসান উদয় শিবপুর উপজেলার ডাকবাংলো এলাকার মুস্তফা মিয়ার ছেলে এবং ঢাকা তেজগাঁও কলেজের ছাত্র।

পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মেহিদী হাসান বুধবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ির পাশে ডাক বাংলোর সামনে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল। এ সময় হঠাৎ করে দুর্বৃত্তরা দেশিয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে বন্ধুরা উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর থাকায় তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোল্লা আজিজুর রহমান বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল