২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ১৪

বাসের নিচে চাপা পড়ে ইজিবাইক - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাস ও ইজিবাইক মুখোমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৪ জন।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কুচিয়া মোড়া ব্রিজ সংলগ্ন ঢালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুচিয়া মোরা ব্রিজের পার্শ্ববর্তী ইসলামপুর কামিল মাদরাসা এলাকার গফুর মিয়ার ছেলে হারেজ মিয়া (৪৫) ও কুচিয়ামোড়া কলেজ গেটের পাথরঘাটার মোজাম্মেল হোসেন বাবুর মেয়ে তন্বী (১১)।

শ্রীনগর ফায়ার স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানিয়েছেন, গুরুতর আহত এ দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তাদের মৃত্যু হয়।

আহতরা হলেন, মোকসেদ (৩৬), বাদসা শেখ (৩০), আলম (৪০), কুদ্দস (৪৭), হিজবুল (৩৫), মিলন (৪৫), করিম (৪০), রাসেল (৩০), হাজী তোতা মিয়া (৮১), সোহেল (২৫), আবুল হোসেন (৭০), রিপন (৩৫), রিপন ভূইয়া (৪৬) ও রত্না (৩০)।

আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লেন পরিবর্তন করার কারণে মাওয়া থেকে ঢাকাগামী দোলা পরিবহন ঢাকা মেট্রো-ব ১৪-৬২১৩ বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের রড ওভারটেক করে ইজিবাইকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের চালকসহ তিনজন ও বাসের ১৩ যাত্রী আহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আশফিকুন নাহার ও উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাসাড়া হাইওয়ে থানার এসআই সঞ্জয় ঘটনার জানান, লেন পরিবর্তন ও সাইনবোর্ড না লাগানোর কারণে মাওয়া হতে ঢাকাগামী দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের রড ওভারটেক করে ইজিবাইকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে তিনজন গুরুতর আহতসহ সর্বমোট আটজন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। গাড়িটি আমাদের হাইওয়ে থানা পুলিশের নিয়ন্ত্রণে আছে।

শ্রীনগর ফায়ার স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, দুর্ঘটনার সাথে সাথে শ্রীনগর ফায়ার স্টেশনের ফায়ার ম্যানসহ একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যালে পাঠায়।


আরো সংবাদ



premium cement