২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাসের চাকায় পিষ্ট হয়ে মা-ছেলে নিহত

- ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারের পুরিন্দা শিমূলতলী এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে ঢাকামুখী লোকাল বাসের চাপায় পিষ্ট হয়ে একই বাসের যাত্রী মা ছেলে নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাতে সিলেট থেকে ঢাকায় ফেরার পথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাসটি (ঢাকা মেট্টো ব-১৪-৮৯৭০ ) আটক করা হলেও চালক ও হেলপার পলাতক রয়েছেন।

নিহতরা হলেন- নরসিংদীর মাধবদী কান্দাইলের ফজলু মিয়ার মেয়ে ও জাহাঙ্গীরের স্ত্রী মানসুরা (৪০) ও তার কোলে থাকা ছেলে আসিফ (৪)।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর জানান, রাতে দুটি বাস প্রতিযোগিতা করে ওভারটেকিংয়ের চেষ্টা করে এবং একই সময় নিহতরা বাস থেকে নামার জন্য দরজার পাশে দাঁড়ায়। পরে সেখান থেকে পড়ে দিয়ে একই বাসের পেছনের চাপায় পিষ্ট হয়ে তারা মারা যান।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল