১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মহিলার ছোড়া এসিডে ঝলসে গেল ৪ জন

- ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের কালিহাতীতে মহিলার ছোড়া এসিডে চারজন আহত হয়েছেন। এ ঘটনায় কালিহাতী থানায় মামলা হয়েছে এবং দু’জন গ্রেফতার করে রোববার দুপুরে কোর্টে চালান করে দেয় পুলিশ। শনিবার বিকেলে কালিহাতীর বল্লা বাজারে এসিড নিক্ষেপের এ ঘটনা ঘটে।

গ্রেফতাকৃতরা হলেনÑ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার গোপালপুর বটতলা গ্রামের মৃত মোজাম মিয়ার মেয়ে আলেয়া বেগম (৪৫) ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সিংগাইর দক্ষিণপাড়া গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে লুৎফর রহমান (৪২)।

জানা যায়, শনিবার বিকেলে কালিহাতীর বল্লা করোনেশন হাই স্কুল এন্ড কলেজের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে লুঙ্গি বিক্রি করছিলেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার কান্দাপাড়া গ্রামের সুজন মন্ডল (৫০)। এ সময় আলেয়া বেগম পূর্ব শত্রুতার জের ধরে তার উপর প্লাস্টিকের মগ দিয়ে এসিড নিক্ষেপ করে। এতে সুজনের মুখের বামপাশ ঝলসে বিকৃত হয়ে যায় এবং শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়।  ওই এসিডে সুজনের পাশে থাকা সিরাজগঞ্জের সামাদ শেখের ছেলে আহম্মদ আলী (৪০), একই জেলার গোপালপুর বটতলা গ্রামের আব্দুল জলিলের ছেলে জহিরুল ইসলাম (৫০) ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা গ্রামের খালেক মিয়ার ছেলে খোরশেদ (৩৫) আহত হন।

স্থানীয় লোকজন আলেয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আলেয়ার দেয়া তথ্যের ভিত্তিতে এসিড সরবরাহকারী লুৎফরকেও আটক করে পুলিশ। 

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, এসিড নিক্ষেপের মামলায় আলেয়া ও লুৎফরকে  আটক দেখিয়ে রোববার দুপুরে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হয়।


আরো সংবাদ



premium cement