২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিবপুর হানাদার মুক্ত দিবস উদযাপন

- ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ৮ ডিসেম্বর, রোববার সকালে শিবপুর হানাদার মুক্ত দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে শিবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ মাঠে থেকে শুরু হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মুক্তিযোদ্ধা ভবনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ফলকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

র‌্যালি ও শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুঁইয়া রাখিল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সিরাজ উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল মোতালেব খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি বিপ্লব চক্রবর্তী ও অন্যান্য নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল