১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় পিকআপ ভ্যানচালক নিহত

- নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় এক পিকআপ ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত পিকআপ ভ্যানচালকের নাম আল আমিন। তিনি চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সাড়ে পাঁচানী গ্রামের মৃত. আবুল হাশেমের ছেলে। শনিবার সকালে কাঁচপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল আহত হেলপারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, সোনারগাঁওয়ের মেঘনা থেকে মাছবাহী পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-থ-১৫-০৩৬৯) শনিবার সকালে ঢাকা যাচ্ছিল। পথে মহাসড়কের কাঁচপুর এলাকায় সোনারগাঁও ফিলিং স্টেশনের সামনে অতিক্রম কালে অজ্ঞাতনামা একটি গাড়ি পিছন দিক থেকে মাছবাহী পিকআপ ভ্যানটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এসময় পিকআপ চালক আল আমিন ও অজ্ঞাত হেলপার মারাত্মক আহত হয়।

ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পিকআপ চালক আল আমিন ও হেলপারকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। হাসপাতালে নেয়ার পর পিকআপ চালক আল আমিনকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু

সকল