১৫ ডিসেম্বর ২০১৯

জন্মদিন পালন করে বাড়ি ফেরা হলো না

-

বন্ধুদের সাথে জন্মদিন পালন করে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক শিক্ষার্থী। এতে আহত হয়েছেন তার দুই বন্ধু।

সোমবার রাত ৯টার দিকে ঢাকার দোহারের চর জয়পাড়া গ্রামের আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

নিহত মো: জাহিদুল ইসলাম অন্তর (২২) উপজেলার পশ্চিম সুতারপাড়া গ্রামের মো: নাসির আহম্মেদের ছেলে ও জয়পাড়া কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী

আহতরা হলেন নিহতের দুই বন্ধু বাঁধন (২২) ও নিপু (২১)।

দোহার থানার উপপরিদর্শক (এসআই) মো: মোফাজ্জেল হোসেন জানান, সোমবার অন্তরের জন্মদিন ছিল। সারাদিন হইহুল্লো করে রাতে মোটরবাইকেলে দুই বন্ধুকে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বাড়ির গেটের সাথে ধাক্কা খেয়ে তিনজন গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অন্তরকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২১৫৬৩)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৯৯০৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫০৪৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৩৩৬১)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২১৫০)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৪৮৬)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৪৬৩)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৭২৬)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৫১৮)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (৮৬৯৫)



hacklink Paykwik Paykasa
Paykwik