২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আটক

-

রাজবাড়ীতে চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গৃহশিক্ষক আনোয়ার ব্যাপারীকে (১৮) আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প। সোমবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান।

আটক আনোয়ার ব্যাপারী রাজবাড়ী সদর উপজেলার বারবাকপুর গ্রামের লতিফ ব্যাপারীর ছেলে।

আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, গত ১ নভেম্বর ফরিদপুর র‌্যাব ক্যাম্পে এসে গৃহশিক্ষক আনোয়ারের বিরুদ্ধে অভিযোগ করে ধর্ষণের শিকার ওই শিশুর অভিভাবকরা। পরে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্যের মাধ্যমে তদন্ত করে এ অভিযোগের সত্যতা পায় র‌্যাব সদস্যরা। পরে প্রযুক্তির সহায়তা নিয়ে মোবাইল ট্যাকিং এর মাধ্যমে অবস্থান সনাক্ত করে তাকে আজ আটক করা হয়। এ সময় আসামি মো. আনোয়ার ব্যাপারীকে (১৮) প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভিকটিমকে মারপিট করে গলাটিপে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত ধর্ষক আসামিকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয় এবং তার বিরুদ্ধে অভিযোগকারী কর্তৃক নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন ২০০৩ এর ৯(১) ধারা মোতাবেক নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল