১৫ ডিসেম্বর ২০১৯

শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আটক

-

রাজবাড়ীতে চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গৃহশিক্ষক আনোয়ার ব্যাপারীকে (১৮) আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প। সোমবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান।

আটক আনোয়ার ব্যাপারী রাজবাড়ী সদর উপজেলার বারবাকপুর গ্রামের লতিফ ব্যাপারীর ছেলে।

আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, গত ১ নভেম্বর ফরিদপুর র‌্যাব ক্যাম্পে এসে গৃহশিক্ষক আনোয়ারের বিরুদ্ধে অভিযোগ করে ধর্ষণের শিকার ওই শিশুর অভিভাবকরা। পরে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্যের মাধ্যমে তদন্ত করে এ অভিযোগের সত্যতা পায় র‌্যাব সদস্যরা। পরে প্রযুক্তির সহায়তা নিয়ে মোবাইল ট্যাকিং এর মাধ্যমে অবস্থান সনাক্ত করে তাকে আজ আটক করা হয়। এ সময় আসামি মো. আনোয়ার ব্যাপারীকে (১৮) প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভিকটিমকে মারপিট করে গলাটিপে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত ধর্ষক আসামিকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয় এবং তার বিরুদ্ধে অভিযোগকারী কর্তৃক নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন ২০০৩ এর ৯(১) ধারা মোতাবেক নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০০৮১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৬৮৩৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৩৮৯৯)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১০৯৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (৯৭৮০)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪১২)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৩৬৩)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৮৫৬)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৬৮০৪)জনসনের জয়ে ইসরাইলের উচ্ছ্বাস (৬৬৭৯)



hacklink Paykwik Paykasa
Paykwik