২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে র‌্যাবের হাতে গ্রেফতার ব্যক্তির হৃদরোগে মৃত্যু

- প্রতীকী ছবি

গাজীপুরে র‌্যাবর হাতে গ্রেফতার হওয়ার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে এক মাদক কারবারি। তার নাম মনিরুল ইসলাম মৃধা ওরফে নুরে আলম (৪২)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার গোলজার মৃধাবাড়ি এলাকার আব্দুর রউফ মৃধার ছেলে। এ ঘটনায় আজ রোববার বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

জিএমপি’র বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) নন্দলাল চৌধুরী মামলার উদ্ধৃতি দিয়ে জানান, গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার মোগরখাল এলাকার ইসমাইল হাজীর বাড়ির দ্বিতীয় তলায় অবস্থান নিয়ে শনিবার রাতে কয়েক মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে- এ গোপন সবাদ পেয়ে উত্তরা র‌্যাব-১’র একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার গুড়িক গ্রাম দরবেশ হুজুরের বাড়ি এলাকার আরু মিয়ার ছেলে মাঞ্জু মিয়া (৪০) ও একই থানার ধনাসি এলাকার হারুন অর রশিদের ছেলে কিশোর অপরাধী ইয়াসিন ভুইয়া (১৫)সহ মনিরুল ইসলাম মৃধা ওরফে নুরে আলমকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে এক হাজার ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ কেজি গাঁজা জব্দ করা হয়।

পরে আটককৃতদের র‌্যাব-১’র উত্তরা কার্যালয়ে নিয়ে যাওয়ার জন্য গাড়িতে উঠানোর সময় মনির হঠাৎ বুকে ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়ে। গুরুতর অবস্থায় তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রোববার সকালে উত্তরা র‌্যাব-১’র পুলিশ পরিদর্শক (শঃ ও যানঃ) মো: জুলহাস মিয়া বাদী হয়ে বাসন থানায় অপমৃত্যু ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন। রোববার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে তার ময়নাতদন্ত করা হয়।


আরো সংবাদ



premium cement