১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ষাটোর্দ্ধ বৃদ্ধ আটক

- প্রতীকী ছবি

ফরিদপুরে পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ষাটোর্ধ্ব এক ব্যক্তিকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

গতকাল শনিবার রাতে ফরিদপুর সদর উপজেলার আলীয়াবাদ ইউনিয়নের চৌহাট্টা গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ। আজ রোববার ফরিদপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালদের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

আটক সামাদ মোল্লা আলীয়াবাদ ইউনয়নের চৌহাট্টা গ্রামের বাসিন্দা।

শিশুটির বাবা অভিযোগ করেন, ‘শনিবার বিকেলে আমার স্ত্রী পাশের বাড়ির ফ্রিজে রাখা গোশত আনতে ও বড় মেয়ে পানি আনার জন্য বাড়ির বাইরে যায়। এই সুযোগে আমার শিশু মেয়েটিকে একা পেয়ে প্রতিবেশী সামাদ মোল্লা ধর্ষণ করে। বাড়িতে ফিরে এ অবস্থা দেখতে পেয়ে আমার স্ত্রী চিৎকার করলে প্রতিবেশীরা এসে সামাদ মোল্লাকে ঘর থেকে আটক করে।’

শিশুটির মা জানান, প্রতিবেশী সামাদ মোল্লা প্রায়ই তাদের বাড়িতে আসা-যাওয়া করতেন। শিশুটি তাকে ‘নানা’ সম্বোধন করায় আদরের ছলে তাকে কোলে নিতেন ওই ব্যক্তি। মাত্র পাঁচ বছরের শিশুর সাথে এমন নিষ্ঠুর আচরণের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ধর্ষণের শিকার ওই শিশুটির মা। যেন আর কোনো ব্যক্তি শিশুদের সাথে এমন আচরণ না করে।

এদিকে, খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ধর্ষণের অভিযোগে সামাদ মোল্লাকে ওই রাতেই আটক করে থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো: এনায়েত হোসেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল