১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শ্রীনগরে বাস-বরযাত্রীবাহী মাইক্রোর সংঘর্ষে নিহত ৯

দুর্ঘটনার শিকার বাস ও মাইক্রোবাস - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের সাথে বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত হয়েছে।

আজ শুক্রবার দুপুর ২ টার দিকে উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই মাইক্রোর চালক ও যাত্রী।

হাষাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আব্দুল বাতেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি বাস ও জেলার লৌহজং উপজেলার কনকসার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া মাইক্রোর মধ্যে মুখোমুখি এ সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ছয়জন ও শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরো দুইজন মারা যান।

পরবর্তীতে ঢাকা মেডিক্যালে নেয়া গুরুতর আহত আরো একজনের ‍মৃত্যুর খবর পাওয়া গেছে।

এ পর্যন্ত নিহতদের যে ক’জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন, বর রুবেলের বাবা রশিদ বেপারী (৬০), বোন লিজা (১৫), প্রতিবেশী আ: মফিজ (৬০), ফুপা কেরামত বেপারী (৬০), ড্রাইভার বিল্লাল (৪০), জাহাঙ্গীর (৩৫), বরের বড় ভাইয়ের স্ত্রী রুনা (২৫), ভাগনি অবনী (৫), অপর ভাগনি রেনু (১০) ও বরের ভাইয়ের ছেলে তাহসান (৩)।

শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভূঁইয়া বলেন, মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকশার থেকে বরযাত্রী নিয়ে কেরানীগঞ্জের কামরাঙ্গীচর যাচ্ছিল মাইক্রোবাসটি। পথে মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষে হলে এ দুর্ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’

সকল