১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জ ৪ নারী ছিনতাইকারী গ্রেফতার

-

মুন্সীগঞ্জ জেলার সদরের সিপাহীপাড়া এলাকায় ৪ নারী ছিনতাইকারী গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ থানা পুলিশ। বুধবার সকালে সিপাহীপাড়া বল্লালবাড়ী মামুনের গ্যারেজের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড় ১০ টার দিকে ৪ নারী ছিনতাইকারী ইজিবাইক করে ছিনতাইয়ের উদ্দেশ্যে ইজিবাইকে অবস্থান করে। ইজিবাইকে থাকা এক নারীর ব্যাগ থাকে একটি ইমিটশনের চেইন ও নগদ ১১৫০ টাকা ছিনতাইকালে নারীর চিৎকারে আশেপাশে লোকজনের চেষ্টায় পুলিশ তাদেরকে হাতে নাতে গ্রেফতার করে। এর আগে মিরকাদিম বউবাজার এলাকায় বাজার করতে আসা আসমা বেগম নামের এক মহিলার কাছ থেকে ১ টি স্বর্ণের চেইন ছিনতাই করে এই চক্রটি।

গ্রেফতারকৃত আসামিরা হচ্ছে হনুফা (৩৫), কুমিল্লা জেলার কোতয়ালী থানার ছাটরা গ্রামের একেএম এনামুল হকের স্ত্রী, হাসিনা বেগম (২৭) কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ছোট আলম গ্রামের মোঃ মাসুদ রানার স্ত্রী, আখী বেগম (২৪) কুমিল্লা জেলার মুরাদনগর থানার নয়াকান্দি গ্রামের রাসেল মিয়ার স্ত্রী, সাথী বগম (২৮) রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার গোয়ালন্দ গ্রামের শেখ মামুনের স্ত্রী। গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার নামাপাড়ার নয়ামাটি এলাকার ফারুক মিয়ার বাড়ী ভাড়াটিয়া। আসামিরা বিভিন্ন বেশে ছিনতাই করে এবং তারা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বল প্রাথমিক তদন্তে পাওয়া গেছে বলে দাবী পুলিশের।

ছিনতাইকারীদের মূলহোতা এবং তাদের সহোযাগী অন্যান্য ছিনতাইকারীদর নাম ঠিকানা ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধার অনুসন্ধানের জন্য ৫ দিনের রিমান্ড চয়েছে মুন্সীগঞ্জ থানা পুলিশ।

এ বিষয় মুন্সীগঞ্জ থানার ওসি আনিচুর রহমান জানায়, মুন্সীগঞ্জ থানার বিশেষ অভিযান চলাকালীন সময়ে ৪ নারী ছিনতাইকারীদর গ্রেফতার করা হয়েছে। আমাদের কাছে অভিযোগ আছে তারা বিভিন্ন সময় অসহায় মানুষদের ফাঁদে ফেলে বিভিন্ন কায়দায় ছিনতাই করে। আমরা এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের উদ্দেশ্য বিজ্ঞ আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করি।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল