১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে বীমা কর্মীকে গণধর্ষণের অভিযোগ, থানায় মামলা

- নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ইন্স্যুরেন্স কোম্পানীতে কর্মরত এক নারী কর্মীকে (৩২) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার সকালে বালিয়াকান্দি থানায় ৩ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত ৩ আসামীরা হল- বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের রুকু বিশ্বাসের ছেলে মো: সাদ্দাম (২৫), মো: মারুফ (২৬) এবং মো: কামরুল (২৫)। অভিযুক্ত মো: মারুফ ও মো: কামরুলের পিতার নাম জানা যায়নি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার বীমা কোম্পানীর ওই নারী কর্মী গত ১৬ নভেম্বর শনিবার রাজবাড়ী জেলা বীমা অফিস থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাত সাড়ে ৯টার দিকে বাড়ির অদূরে বহরপুর বাজারের কাছে পৌছালে অভিযুক্ত আসামীরা তাকে জোরপূর্বক অটোবাইকে উঠিয়ে ফাঁকা মাঠের মধ্যে শ্যালো মেশিনের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং তার কাছে থাকা অফিসের ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ধর্ষণের পর ভুক্তভোগী নারীকে আসামীরা একটি অটোভ্যানে করে বাড়ি পাঠিয়ে দেয়। পরে ওই নারী অসুস্থ হয়ে পড়লে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করেন।

বালিয়াকান্দি থানা পুলিশের ওসি একেএম আজমল হুদা ধর্ষণের মামলার বিষয়টি নিশ্চিত বলেন, ওই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল