১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদী পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠিত

-

কিশোরগঞ্জের কটিয়াদী পৌর বিএনপির ৮৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে মো: গোলাম ফারুক চাষীকে আহবায়ক ও ১২ জনকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে।

আজ রোববার কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম স্বাক্ষরিত কিশোরগঞ্জ জেলা ও কটিয়াদী উপজেলা বিএনপির নেতাকর্মীদের উপস্থিতিতে আহবায়ক মো: গোলাম ফারুক চাষী ও যুগ্ম-আহবায়ক মো: আশরাফুল হক দাদনের হাতে কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উক্ত কমিটি হস্তান্তর করেন।

অন্য যুগ্ম-আহবায়করা হলেন, আশরাফুল হক দাদন, মো: মিজানুর রহমান স্বপন, মো: নুরুল ইসলাম মন্টু, মো: মাহফুজুর রহমান মিটু, মো: আজিজুল হক শাহজাহান, মো: সাজেদুর রহমান সজল, মো: খলিলুর রহমান, মো: রুহুল আমিন, মো: ফারুক মিয়া, আ: হামিদ, মো: আবু বাক্কার ও আতিকুল ইসলাম মিলন। সদস্যদের মধ্যে মো: ইলিয়াছ আলী, মো: শফিকুর রহমান ফুলু, মো: হাবিবুর রহমান, অধ্যাপক আতিকুল্লাহ সিদ্দিকী ও সৈয়দ হাকিকুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

সকল