২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পেঁয়াজসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গাজীপুরে জামায়াতের বিক্ষোভ মিছিল

-

পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে আজ রোববার এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চৌরাস্তা বাইপাস থেকে শুরু হয়ে ভোগড়া বাসন সড়কে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর জামায়াতের সহকারী মো: হোসেন আলী ও মো: আফজাল হোসাইন।

এসময় বক্তারা বলেন, বিনা ভোটের সরকার জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই।সরকার দলীয় লোকেরা লুটপাট দুর্নীতি করে সম্পদের পাহাড় গড়ছে। তাদের প্রত্যক্ষ-পরোক্ষ সহযোগিতায় গড়ে উঠেছে সিন্ডিকেট চক্র। এই দুষ্টচক্রের হাতে জিম্মি বাজার ব্যবস্থা। কৃত্রিম সংকট সৃষ্টি করে ৩০/৪০ টাকার পেঁয়াজ আজ ৩০০ টাকায় কিনতে হচ্ছে। অথচ সরকার এই ব্যাপারে কার্যকর কোনো ভূমিকা নিচ্ছে না।

নেতৃবৃন্দ অবিলম্বে পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে করতে কার্যকর ভূমিকা গ্রহন করতে সরকারের প্রতি দাবি জানান।

বিক্ষোভ মিছিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- জামায়াত নেতা আবু সিনা মামুন, আবু ত্বকি, হাফেজ আব্দুল মোত্তালিব, আশরাফ আলী কাজল, শ্রমিক নেতা নূরে আলম, ছাত্রনেতা মো: জহির উদ্দিন ও শাকের আহমদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল