২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মেধাবী শিক্ষার্থীদের শিবপুর উপজেলা কল্যাণ সমিতির বৃত্তি প্রদান

- ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুর উপজেলা কল্যাণ সমিতি কর্তৃক ৫৫টি স্কুলের ১৬৫ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি বাবদ নগদ অর্থ, সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শুক্রবার শিবপুর উপজেলা কল্যাণ সমিতির আয়োজনে শহীদ আসাদ কলেজিয়েট গালর্স স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে এ বৃত্তি প্রদান করা হয়। সমিতির সভাপতি প্রকৌশলী এএফএম রশিদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সমিতি সাধারণ সম্পাদক মো. হারিসুল হক।
আরো বক্তব্য রাখেন শিবপুর উপজেলা কল্যাণ সমিতির আজীবন সদস্য ও শিবপুর আসনের সাবেক সাংসদ আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান, শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব তোফাজ্জল হোসেন মাস্টার, সমিতির আজীবন সদস্য ও নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনজুর এলাহী, আজীবন সদস্য ও ল্যাবএইড হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ভাসকুলার সার্জন ডা. মো. বজলুল গনি ভূইয়া, আজীবন সদস্য ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ মিসেস মোমেনা শিরীন, মাছিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হারিস রিকাবদার, সমিতির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবিএম মতিউর রহমান ভূইয়া কাবিল, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আঃ বাছেদ, অর্থ সম্পাদক হেমায়েত হোসেন খান ও মুক্তিযোদ্ধা একেএম নাসিম আহম্মেদ হিরন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদাক ও টাঙ্গাইল জেলা রেজিস্ট্রার মাহফুজুর রহমান রিপন।

অনুষ্ঠানে আলোচনা শেষে বৃত্তিপ্রাপ্ত প্রত্যেক শিক্ষার্থীদের ২ হাজার ৫০০ টাকা করে সর্বমোট ৪ লাখ ১২ হাজার ৫০০ টাকা নগদ, সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও আজীবন সদস্য ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ মোমেনা শিরীন ছাত্র/ছাত্রীদের মাঝে পুষ্টি বিষয়ক পুস্তিকা বিতরণ করেন।


আরো সংবাদ



premium cement
আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান

সকল