১৬ ডিসেম্বর ২০১৯

ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ!

-

রাতের আধাঁরে খালি ঘর থেকে ডেকে নিয়ে মাদারীপুরের কালকিনিতে এক সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। পরে ভুক্তভোগীকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার দিবা্গত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। তবে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

হাসপাতাল ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার চরফতে বাহাদুর এলাকার দক্ষিণ চরফতে বাহাদুর গ্রামের ১ সন্তানের জননী রাতের খাবার খেয়ে তার শিশু সন্তানকে নিয়ে একা ঘরে ঘুমিয়ে পরেন। এ সুযোগে একই এলাকার জামাল খানের ছেলে ধর্ষিতার চাচাতো ভাই পারভেজ খান তাকে ঘর থেকে বাড়ির পাশের পুকুর পাড়ে ডেকে নিয়ে যায়। এ সময় তাকে জোরপূর্বক নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পারভেজ ও তার ৪/৫জন বন্ধু মিলে দলবেঁধে ধর্ষণ করে ফেলে রেখে তারা সবাই পালিয়ে যায়।  এ বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে রেফার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ধর্ষিতার বাবা অভিযোগ করে বলেন, খালি বাড়ি থেকে ডেকে নিয়ে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেছে পারভেজ ও তার বন্ধুরা। আমি তাদের বিচার চাই।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক পারভেজ খানের এক আত্মীয় এ বিষয় বলেন, এ ঘটনা সাজানো। মুলত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ নাটক সাজানো হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) হারুন অর রশিদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik