১৬ ডিসেম্বর ২০১৯

বিয়ের ১০ দিনের মাথায় স্বামীর বাড়িতে গলায় ফাঁস

বিয়ের মাত্র ১০ দিনের মাথায় স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বিবি রোকেয়া (১৮) নামে এক নববধূ। সোমবার মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা পয়লা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নববধূ ঢাকার সাভার ব্যাংক টাউন এলাকার শুকুর আলীর কন্যা।

পুলিশ জানায়, তেওতা পয়লা গ্রামের জিন্দার আলীর পুত্র ওয়াসিমের সাথে বিয়ে হয় রোকেয়ার। ঘটনার আগের দিন স্বামীর বাড়িতে আসেন রোকেয়া। পরের দিন সকালে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। পারিবারিকভাবে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়।

একই দিনে মানসিক ভারসাম্যহীন শেলিনা আক্তার(৩২) নামে অপর নারী বাবার বাড়িতে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার পাইপাড়া গ্রামের আজগর আলীর কন্যা।

পার্শ্ববর্তী শাহাদৎ আলীর সাথে তার দ্বিতীয় বিয়ে হলেও তিনি বাবার বাড়িতেই থাকতেন। কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়েছে।

পুলিশ উভয় ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik