২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের ১০ দিনের মাথায় স্বামীর বাড়িতে গলায় ফাঁস

- প্রতীকী ছবি

বিয়ের মাত্র ১০ দিনের মাথায় স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বিবি রোকেয়া (১৮) নামে এক নববধূ। সোমবার মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা পয়লা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নববধূ ঢাকার সাভার ব্যাংক টাউন এলাকার শুকুর আলীর কন্যা।

পুলিশ জানায়, তেওতা পয়লা গ্রামের জিন্দার আলীর পুত্র ওয়াসিমের সাথে বিয়ে হয় রোকেয়ার। ঘটনার আগের দিন স্বামীর বাড়িতে আসেন রোকেয়া। পরের দিন সকালে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। পারিবারিকভাবে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়।

একই দিনে মানসিক ভারসাম্যহীন শেলিনা আক্তার(৩২) নামে অপর নারী বাবার বাড়িতে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার পাইপাড়া গ্রামের আজগর আলীর কন্যা।

পার্শ্ববর্তী শাহাদৎ আলীর সাথে তার দ্বিতীয় বিয়ে হলেও তিনি বাবার বাড়িতেই থাকতেন। কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়েছে।

পুলিশ উভয় ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আরো সংবাদ



premium cement
ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু বৌভাতের অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনা ফুটেছে কৃষ্ণচূড়া- জেগেছে রাঙা মঞ্জুরি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের ৫ জন গ্রেফতার তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবিতে উত্তরের ১২ উপজেলায় মানববন্ধন, সমাবেশ প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে : রিজভী উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্রের ধারা ক্ষুণ্ণ হবে : সিইসি

সকল