২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাহায্যের কথা বলে ২ সন্তানের জননীকে ধর্ষণ

- ফাইল ছবি

সাহায্য করার কথা বলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুই সন্তানের জননীকে (৩৫) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর ব্যানডিস কারখানা এলাকায় এ ঘটনাটি ঘটে।

ঘটনার পর অভিযুক্ত ধর্ষক হান্নানুর রহমান রতন (৫৭) পালিয়ে যায়। পুলিশ প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পেয়েছে। ঘটনার পর অভিযুক্ত ধর্ষক রতন এলাকা ছেড়ে পালিয়ে যাওয়া তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ধর্ষণের শিকার নারীর বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকার দিন মজুরের স্ত্রী দুই সন্তানের জননী ৪/৫ মাস আগে ব্রেনস্ট্রোকে অসুস্থ্য হয়ে পড়ে। তিনি এলাকাবাসীর নিকট থেকে অর্থ সাহায্য নিয়ে চিকিৎসা করে আসছিল।

গত ৫/৬ দিন আগে ঐ ধর্ষিতার সাথে হান্নানুর রহমান রতনের দেখা হলে তাকে অর্থ সাহায্য দেওয়ার আশ্বাস দেন। সোমবার সকাল সাড়ে ১০টায় দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকার ব্যানডিস কারখানার পাশে রতনের ব্যাক্তিগত অফিসের ৩য় তলার একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেয়।

বিষয়টি ঐ নারী কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান মোশাররফ ওমরকে জানালে তিনি থানা পুলিশকে জানায়। প্রাথমিক তদন্তে সোনারগাঁও থানার (এসআই সৈয়দ আজিজুল হক ঘটনা স্থলে গিয়ে তদন্ত করে ধর্ষণের আলামত পান এবং ঐ নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

সোনারগাঁও থানার এসআই সৈয়দ আজিজুল হক জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ঘটনার পর অভিযুক্ত ধর্ষক রতন এলাকা ছেড়ে পালিয়ে যাওয়া তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement

সকল