২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ছুরিকাঘাত, নিহত ১

- নয়া দিগন্ত

নরসিংদীর রায়পুরায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন নিহত ব্যক্তির নাম মো: মানিক মিয়া (৫০)। রোববার (১০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রায়পুরা ইউনিয়নের মাহমুদপুর ঈদগাঁ সংলগ্ন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহত মানিক একই এলাকার মৃত মুনতাজ মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত তিন মাস ধরেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবেশী মো: ইব্রাহিম হাজীসহ আরো কয়েক জনের সঙ্গে বিরোধ দেখা দেয় নিহত মানিক মিয়ার। এরই জের ধরে রোববার (১০ নভেম্বর) রাতে স্থানীয় হাসিমপুর মৌলভীবাজার থেকে ছেলে রাজিবকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পথে মাহমুদপুর ব্রীজের ওপর পৌঁছালে অভিযুক্ত ইব্রাহীম তার লোকজন নিয়ে মানিক ও তার ছেলে রাজিবকে চারদিক থেকে ঘিরে ফেলে। এ সময় ইব্রাহীম হাজীর ছেলে মাসুদ ছুরি দিয়ে মানিকের পেটে আঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি নিচে পড়ে যান। পরে ছেলে রাজিব দৌঁড়ে গিয়ে বাড়ির লোকজনকে খবর দিলে তারা এসে আহত অবস্থায় মানিককে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন।

নিহত মানিক মিয়ার ছেলে রাজিব বলেন, আমি বাবাকে নিয়ে বাজার থেকে বাড়ি ফেরার পথে মাহমুদপুর ব্রীজের ওপর এসে পৌঁছানোর পর ইব্রাহীম হাজী তার ছেলে মাসুদ ও বাদলসহ আরো ৮জন লোক আমাদেরকে চারপাশ থেকে ঘিরে ফেলে। তখন মাসুদ আমার বাবার পেটে ছুরি দিয়ে আঘাত করে। তবে অন্ধকার থাকায় ওই সময় তিনজন ছাড়া বাকি লোকদের চিনতে পারিনি।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. লায়লা ইয়াছমিন বলেন, রোববার রাত সাড়ে ৯টার দিকে মানিককে তার স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালে নিয়ে আসার আগেই মানিক মারা যান।

এ ব্যাপারে রায়পুরা থানা পুলিশের এসআই দেব দুলাল বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল