২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টঙ্গীতে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

-

টঙ্গীতে আলা আমিন (৩৪) নামে পুলিশের এক সোর্সকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে মোক্তার বাড়ি জামতলা এলাকায় এ ঘটনা ঘটে। আলা আমিন কুমিল্লা জেলার বাঙ্গুরা বাজার থানার দৌলতপুর এলাকার সরু মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় সন্ত্রাসী সবুজের মা সুলতানা আক্তার ও নিহত আলামিনের বন্ধু হাবীবুর রহমানকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

ঘটনাস্থলের দোকান মালিকরা জানান, মোক্তার বাড়ি রোডের জামতলায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ৪-৫ জন যুবক অতর্কিতে ছুরা, রাম দা নিয়ে আলা আমিনের ওপর চড়াও হয়। সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত দৌড়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয়রা জানান, আলামিন টঙ্গী পশ্চিম থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতো। তার দেয়া তথ্যে থানার একজন এএসআই এক মাদক কারবারিকে আটক করে। পরে ওই মাদক কারবারি পুলিশের কাছ থেকে ছাড়া পেয়ে সহযোগী মাদক কারবারিদের নিয়ে সংঘবদ্ধ হয়ে সোর্স আলামিনকে কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিল্লাল হোসেন বলেন, একটি মোবাইল সংক্রান্ত ঘটনার জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে তদন্তের পর হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় মামলার আসামি সন্ত্রাসী সবুজের মা সুলতানা আক্তার ও নিহত আলামিনের বন্ধু হাবীবুর রহমানকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল