১৩ নভেম্বর ২০১৯

বর আসার আগেই বিয়ের গেইট ভেঙ্গে পালালো কনের বাবা

বিয়ের সকল আয়োজন সম্পন্ন। এরই মাঝে খবর আসে প্রশাসনের লোক আসছে। তাই বিয়ে বন্ধ করার জন্য বর আসার আগেই গেইট ভেঙ্গে পালিয়েছে মেয়ের বাবা। শুক্রবার দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দি পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আড়াইহাজার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আঞ্জুমান আরা জানান, আমাদের নিকট খবর আসে উলুকান্দিতে একটি বাল্যবিয়ে অনুষ্ঠিত হচ্ছে। এমন খবরের ভিত্তিতে আমরা সেখানে যাই। গিয়ে দেখি কনের বাবা গেইট ভেঙ্গে বিয়ে বন্ধ করে পালিয়েছে। মেয়েটির নাম সখিনা আক্তার। বয়স ১৪। তিনি ওই গ্রামের মিজানের মেয়ে এবং স্থানীয় মাদরাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। পার্শ্ববর্তী মোল্লার চর গ্রামের রইছ উদ্দিনের ছেলে সাইফুলের সাথে বিবাহ হওয়ার কথা ছিল।

তিনি আরো জানান, আমরা বাল্যবিয়ে বুঝতে পেরে বিয়ে বন্ধ করে দেই। পরে মেয়েটির আত্মীয়-স্বজনদের উপজেলায় নিয়ে আসি। বাল্যবিয়ে দিবে না বলে মুচলেকা রেখে এদের ছেড়ে দেই। এই ঘটনা টের পেয়ে বর আর বিয়ে বাড়ীতে আসেনি।


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)